• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বাবার জন্য দোয়া চাইলেন অভিনেত্রী শিউলী শিলা

ঢাকা, ১ জুন ।। দর্শকপ্রিয় নাট্যাভিনেত্রী শিউলী শিলার বাবা হাজী মো: রফিকুল ইসলাম গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর রামপুরা বনশ্রী এলাকার ফরাজী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। দীর্ঘদিন ধরেই শিউলী শিলার বাবা কিডনীজনিত সমস্যায় ভুগছেন। গেলো কয়েকদিন যাবত তিনি একটু মাত্রারিক্ত জ্বরে আক্রান্ত। রয়েছে পেটের ভেতরেও নানান সমস্যা।

যে কারণে তার শারীরিক অবস্থা এখন খুব খারাপ। এমতাবস্থায় গেলো বৃহস্পতিবার রাতে অভিনেত্রী শিউলী শিলা তার বাবাকে হাসপাতালে ভর্তি করান উন্নত চিকিৎসার জন্য। বারডেম হাসপাতালের কিডনী স্পেশালিস্ট ডাক্তার বিল্লাহ’র তত্ত্বাবধানে শিউলী শিলার বাবার চিকিৎসা চলছে। বাবার জন্য দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন শিউলী শিলা।

শিউলী শিলা বলেন, ‘আমার বাবা আমার জীবনের আদর্শ। বাবার হঠাৎ এমন অসুস্থতায় আমি’সহ পরিবারের সবাই ভীষণ ভেঙ্গে পড়েছি। আল্লাহর কাছে প্রার্থনা করছি তিনি যেন আমার বাবাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে নিয়ে আসেন। দেশবাসীর কাছে দোয়া চাইছি, সবাই যেন আমার বাবার দ্রুত সুস্থতার জন্য দোয়া করেন। কারণ বাবা ছাড়া পৃথিবীটা আমি কল্পনা করতে পারিনা। বাবার ছায়াতলে সারাটা জীবন কাটাতে চাই আমি।’

শিউলী শিলা আনজাম মাসুদের ‘পরির্বতন’ ম্যাগাজিন অনুষ্ঠানের নিয়মিত একজন অভিনেত্রী। পাশাপাশি বিভিন্ন নির্মাতার নাটকেও তিনি নিয়মিত অভিনয় করেন। তবে বর্তমানে তিনি বাবার পাশেই আছেন সার্বক্ষণিকভাবে। বাবাকে এক মুহুর্তের জন্যও চোখের আড়াল করতে চাচ্ছেন না শিউলী শিলা। শিউলী শিলার বাবা দ্রুত সুস্থ হয়ে তার পরিবারের ফিরে যাক এটাই প্রার্থনা সবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ